বাড়ি - বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পিডিএফ বই ডাউনলোড বিনামূল্যে

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পিডিএফ বই ডাউনলোড বিনামূল্যে

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পিডিএফ বই ডাউনলোড বিনামূল্যে

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পিডিএফ বই ডাউনলোড বা অনলাইন শুনতে

লেখক :

মাওলানা আশরাফ আলী থানভী ১৯ আগস্ট, ১৮৬৩ খ্রিস্টাব্দে / রবিউস সানী ৫, ১২৮০ হিজরীতে ভারতের উত্তর প্রদেশের থানাভবনে জন্মগ্রহণ করেন। বুজুর্গ হাফেজ গোলাম মোর্তজা পানিপথীর নির্দেশক্রমে নবজাতকের নাম রাখা হয় "আশরাফ আলী"। তাঁর বাবার নাম ছিল আবদুল হক। তিনি উমর রা. এ.

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পিডিএফ, এফবি 2 বই ডাউনলোড বা অনলাইন শুনতে

বই পর্যালোচনা

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা

francotalarico

I am as middle class (we call it affectionately, the "poor rich" where I live.) I am intellectual. I am like Richard Rodriquez and bellhooks because education took me away from my roots, but gave me who I am today. So, how could Iranian middle class intellectuals and professionals in the late 1970s have been so different than me and my family? For the young, under the Shah, there was a strong and progressive, very Western group of middle class Iranians. Just like me and mine. So, how could these people have allowed the "revolution" in Iran to become a "devolution?" The question bothered me all the time. Under the Raygun (Reagan)administration I entertained the possibility that I would have to emigrate for political reasons (ha, and let's just say the thought has cropped up again recently.) How was America different from Iran -- no, that is too broad a way to state it. The question on my mind was how does your country become totalitarian, authoritarian, repressive -- and you still live there and didn't resist? Read Persepolis to find out. Yes, it is a girl's growing up story. Yes, it isn't really about the parents. But when you read it, you can see that great evil can just sneak its way into your life because it comes just a babystep at a time. No, the Iranian intellectuals and professionals were not very different from their American counterparts. There is a lesson there, and I hope we learn it before it is too late for us.

2020-08-13 15:31

shindydesigns

ভাল বই, আরও প্রত্যাশিত ...

2020-01-10 21:04

tinebrandstrup

জেসির নামক এক কমরেডকে সম্মান জানাতে দৃ rescue়সংকল্পবদ্ধ, উদ্ধার হওয়ার কয়েক ঘন্টা আগে তার শেষ ইচ্ছায় ট্যানার জেসির নির্দেশনা অনুসারে তার শোকার্ত প্রেমিককে সন্ধান করেছিলেন। তাঁর পরিকল্পনা ছিল getোকা, কাজটি করা এবং তাঁর সম্মান তৃপ্ত করে বেরিয়ে আসা, কিন্তু ড্যামন যখন তিক্তভাবে তাকে গ্রহণ করেছিলেন তখন তিনি যা পেয়েছিলেন তার জন্য তিনি কখনই প্রস্তুত হতে পারেন নি। সংবেদনশীল উত্থান-পতন, বামনাদির অধিকার এবং অধিকারের সাথে, এবং কী ঘটেছিল তা ভাবতে ভাবতে কী ঘটেছিল, বাউন্ড বাই অনার একটি বাষ্পীয় বই যা আপনাকে নিঃশ্বাস ত্যাগ করবে এবং আরও চাও! S.E. জ্যাকস ট্যানার এবং ড্যামনের দুর্বৃত্ত রোম্যান্সের মূল কাহিনীটির মাধ্যমে মাধ্যমিক প্লটগুলি বুনানোর দুর্দান্ত কাজ করে। যৌন দৃশ্যের ঝাপটায় উত্তেজনাপূর্ণ ছিল এবং লেখকের চরিত্রগুলির বৃদ্ধি এবং বিকাশের অনুসন্ধানগুলি ধীরে ধীরে বোর না হয়ে ষড়যন্ত্র করার যথেষ্ট পর্যায়ে ছিল। গল্পটি কখনই স্থগিত করা হয়নি এবং চরিত্রগুলি, পিছনের গল্পটি বা তারা যে পৃথিবীতে বাস করে সেগুলি সম্পর্কে তথ্য দিয়ে বিভ্রান্ত হয়নি was সামগ্রিকভাবে ব্যাকরণটি আমার কাছে অদৃশ্য ছিল তবে লেখক বহুবার লেখায় একটি বাক্য লিখেছিলেন যা অনুপস্থিত is বিষয় সম্পূর্ণ। প্রায়শই বাক্যটি পূর্ববর্তীটির সাথে সরাসরি উল্লেখ করে তবে কমা না দিয়ে একটি সময়ের দ্বারা পৃথক হয়। এটি একটি সামান্য জিনিস, কিন্তু এটি প্রতিবার আমাকে ট্রিপ করে। এছাড়াও, এমন একটি বিষয় রয়েছে যেখানে গল্পের সময়সীমাবিরোধের কারণে আমাকে তাড়িয়ে দেয়। ড্যামনের সাথে লড়াইয়ের পরে ট্যানার বরফ ঝড়ের মাঝে পায়ে ক্লাবটি ছেড়ে গেছেন। ড্যামন দু'ঘন্টারও বেশি সময় ব্যয় করেনি, আরও বেশি না হলে, আক্রমণভাগের বিষয়ে এলিসির সাথে কথা বলে এবং তার পরে সান্ত্বনা দিয়েছিলেন, ট্যানারকে হিমশীতল বৃষ্টিপাত, শীতল ও শিলাবৃষ্টি দিয়ে দৌড়ে রেখেছিল। সৈনিক হোক বা না, ড্যামন যখন তার পিছনে চলে যায় তখন তাকে অলৌকিকভাবে অ্যাডভান্স হাইপোথার্মিয়ায় ভুগতে হয় না এবং কোনও হাসপাতালে দেখার প্রয়োজন হয় না, এমনকি স্ব-ঘোষিত ডোমেরও সঠিক যত্নের প্রয়োজন হয় না। এই বইটি একটি বিডিএসএম উপন্যাস হিসাবে বিজ্ঞাপনিত বিবেচনা করে, সেখানে সত্যিকার অর্থে খুব কম বিডিএসএম জড়িত ছিল দেখে আমি হতাশ হয়েছি। এটিতে কী কী উপাদান ছিল তা হ'ল স্থূল (ইচ্ছাকৃত) বিকৃতি, বা যৌন দৃশ্যের জন্য গার্নিশ। ট্যানারের ব্যক্তিত্বের উপর জমা দেওয়ার এবং এর প্রভাব সম্পর্কে আমি আরও কিছুটা ঘুরে দেখতে পছন্দ করতাম, তবে আমি ভেবেছিলাম যে তাদের পরিস্থিতি এবং প্রয়োজনীয়তা বিবেচনা করে এই ফ্রন্টের উপসংহারটি যথাযথ ছিল। আমি সেটিংস এবং আশেপাশের আরও বিবরণ পছন্দ করেছি, অন্যথায় একরঙা সেটিংস রঙ করার জন্য কয়েকটি ব্যক্তিগত স্পর্শ। যেমনটি হ'ল, আমি বইটি একটি ন্যূনতম পর্যায় সহ একটি কালো এবং সাদা চলচ্চিত্র হিসাবে ভাবতে পারি, এবং বর্ণনার দ্বারা বিপরীত না হয়ে পারি। মোট কথা, আমি তাঁর বইটি খুব উপভোগ করেছি। আমি এটি কিনেছি এমন প্রথম ই-বই হওয়ার গৌরব অর্জন করেছে, কেবল এটির সন্তুষ্টির জন্য twice সেখানে বেশ কয়েকটি যৌন দৃশ্যাবলী রয়েছে, বইটি পরের পরে কোনও বিরক্তিকর, অর্থহীন যৌন দৃশ্যে পরিণত হয়নি, এবং আমি অনুভব করিনি যে এই দৃশ্যাবলী দৃশ্যগুলির জন্য একটি অজুহাত ছিল। চরিত্রের সম্পর্কের পরিপূরকটি "আপনি একজন সাব হয়েছেন" থেকে উপভোগ করছি। না আমি নই. হ্যা, তুমি. সম্ভবত তাই, তবে আমি এটি কখনও স্বীকার করব না! "উভয় চরিত্রের জন্য গভীর অর্থপূর্ণ কিছু something এটি একটি শক্তিশালী, 4-তারা উপন্যাস!

2019-12-28 05:39

বইয়ের শিরোনাম

আয়তন

লিংক

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পড়া থেকে EasyFiles

4.6 mb. ডাউনলোড বই

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা ডাউনলোড থেকে OpenShare

5.6 mb. ডাউনলোড বিনামূল্যে

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা ডাউনলোড থেকে WeUpload

5.7 mb. পড়া বই

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা ডাউনলোড থেকে LiquidFile

4.7 mb. ডাউনলোড

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পিডিএফ, এফবি 2 বই ডাউনলোড বা অনলাইন শুনতে

বইয়ের শিরোনাম

আয়তন

লিংক

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা পড়া ভিতরে djvu

5.8 mb. ডাউনলোড DjVu

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা ডাউনলোড ভিতরে পিডিএফ

5.9 mb. ডাউনলোড পিডিএফ

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা ডাউনলোড ভিতরে odf

4.4 mb. ডাউনলোড ODF

বার চাঁন্দের ফজিলত আ-মালিয়াত ও ঘটনা ডাউনলোড ভিতরে epub

3.4 mb. ডাউনলোড ePub

সম্পর্কিত বই

নামাজের সমস্ত নিয়োম জেনে বুঝে নামাজ পড়ার আন্দ বলে বুঝানো যাবেনা। এই বইটিতে নামাজের নিয়ম সম্পর্কে যথেষ্ট সহজ করে বুঝানো হয়েছে। তাই নামাজের সঠিক নিয়ম জানার জন্য বইটি সকলের ঘরেই পড়ার জন্যে রাখা প্রয়োজন।....

1....

...

মাওলানা আশরাফ আলী থানভী ১৯ আগস্ট, ১৮৬৩ খ্রিস্টাব্দে / রবিউস সানী ৫, ১২৮০ হিজরীতে ভারতের উত্তর প্রদেশের থানাভবনে জন্মগ্রহণ করেন। বুজুর্গ হাফেজ গোলাম মোর্তজা পানিপথীর নির্দেশক্রমে নবজাতকের নাম রাখা হয় "আশরাফ আলী"। তাঁর বাবার নাম...