বাড়ি - আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পিডিএফ বই ডাউনলোড বিনামূল্যে

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পিডিএফ বই ডাউনলোড বিনামূল্যে

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পিডিএফ বই ডাউনলোড বিনামূল্যে

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পিডিএফ বই ডাউনলোড বা অনলাইন শুনতে

লেখক :

#রকমারি_রিভিউ_প্রতিযোগিতা বইয়ের নামঃআওলাদ মিয়ার ভাতের হোটেলেখক:নিয়াজ মেহেদী।বাতিঘর প্রকাশনী।মূল্য:১৪০ টাকা।প্রচ্ছদ:ডিলান।মূল:বন্ধুর মৃত্যুর খবর শুনে উত্তরবঙ্গে রওনা হয় অরিন্দম।বাস থেকে নেমেই পড়তে হয় বিপাকে।আশেপাশে থাকার মতো কোনো হোটেল নেই।কিন্তু কিছুসময় প.

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পিডিএফ, এফবি 2 বই ডাউনলোড বা অনলাইন শুনতে

  • লেখক:
  • প্রকাশক: বাতিঘর প্রকাশনী
  • প্রকাশনার তারিখ:
  • আবরণ:
  • ভাষা: বাংলা
  • ISBN-10: 9789848729410
  • ISBN-13:
  • মাত্রা:
  • ওজন:
  • বাঁধানো:
  • ক্রম: 1st Published, 2018
  • শ্রেণী:
  • বয়স:
  • লেখক:
  • মূল্য: TK. 140

বই পর্যালোচনা

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার)

nofishing

আমি এই বইটি সম্পর্কে আমার উচ্চ প্রত্যাশা ছিল বলে শুরু করতে চাই। আমি COLTERS 'WOMAN এবং COLTERS' LADY পছন্দ করেছি এবং এটিও পছন্দ করব বলে আশা করি। এটা আমার জন্য একটু ফ্ল্যাট পড়ে। আমি এটি পড়তে উপভোগ করেছি, তবে আগের দুজনের মতো আমার মতো আবেগপ্রবণ প্রতিক্রিয়া আমি পাইনি। এটি কলি এবং ম্যাক্সের মধ্যে D / s সম্পর্ক হতে পারে। সাধারণত সেই থিমযুক্ত বইগুলি আমাকে বিরক্ত করে না, তবে ম্যাক্সটি কিছুটা দিশেহারা। আমি আরও ভেবেছিলাম যে স্বাধীন কলি ম্যাক্স নিয়ন্ত্রণ দিতে কিছুটা আগ্রহী। আমি বইটির সমাপ্তি পছন্দ করেছিলাম এবং শেষ পর্যন্ত সন্তুষ্টি অনুভব করেছি যে ম্যাক্স এবং কেলি সত্যই একে অপরের পক্ষে ছিলেন।

2020-01-08 07:08

hapanini

আপনাকে বিড়ম্বনাটি দেখতে হবে যে আমি আমেরিকার স্কুলগুলি সংরক্ষণের জন্য একটি ডকুমেন্টারিটির জন্য অপেক্ষা করছিলাম এবং আমি বইটি পেয়েছি! সুতরাং, আমি সিনেমার তালিকায় ফিরে এসেছি, তবে বইটি ডকুমেন্টারিটির পরিপূরক হওয়ায় আমি আনন্দিত আমি আনন্দিত। ডকুমেন্টারিটি বাচ্চাদের উপর আরও বেশি আলোকপাত করবে এবং বইটি বিভিন্ন বিভিন্ন শিক্ষামূলক দর্শনের উপর আলোকপাত করবে। বইটি দুর্দান্ত পয়েন্ট দেয়, তবে আমি মনে করি যে সমাধানগুলি বেশিরভাগ সমাধান হিসাবে চার্টার স্কুলগুলিতে ফোকাস করে as বইটি উল্লেখ করতে ব্যর্থ হয়েছে যে এই প্রশংসিত চার্টার স্কুলগুলির মধ্যে একটি তাদের পরীক্ষার স্কোর নিয়েছে কারণ তারা বাচ্চাদের কে যেতে চেয়েছিল যারা স্কোরগুলি এগিয়ে আনতে সহায়তা করতে পারে না। আমি আরও বিশ্বাস করি যে বেশিরভাগ চার্টার স্কুল মূল জ্ঞানের দিকে মনোনিবেশ করে এবং মুষ্টিমেয় লোকেরা এই ধারণায় আটকে যায় যে আজকের বাচ্চাদের আমাদের যেভাবে করা উচিত তা শেখা উচিত। বিষয়টির সত্যটি হ'ল আমাদের বাচ্চাদের এমনভাবে শিখতে হবে যা তাদেরকে বিশ শতকের নয়, একবিংশ শতাব্দীর জন্য প্রস্তুত করে। স্পষ্টতই, আমার কাছে সমস্ত উত্তর নেই, কেউই আমার পরামর্শ চাইছেন না, তবে দরিদ্র পাবলিক স্কুলগুলি ভাল পারফরম্যান্স করে না কারণ স্কুলে এবং বাড়িতে বাবা-মার জড়িততার অভাব রয়েছে। কোনও বাচ্চা বিদ্যালয়ে ভাল করতে পারবে না যদি তাদের শিক্ষার একমাত্র সময় শ্রেণিকক্ষে থাকে। পিতামাতাদের অবশ্যই জড়িত থাকতে হবে এবং তাদের বাচ্চাদের সাথে কাজ করতে হবে।

2020-01-02 23:36

বইয়ের শিরোনাম

আয়তন

লিংক

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পড়া থেকে EasyFiles

3.8 mb. ডাউনলোড বই

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) ডাউনলোড থেকে OpenShare

3.1 mb. ডাউনলোড বিনামূল্যে

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) ডাউনলোড থেকে WeUpload

5.9 mb. পড়া বই

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) ডাউনলোড থেকে LiquidFile

3.5 mb. ডাউনলোড

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পিডিএফ, এফবি 2 বই ডাউনলোড বা অনলাইন শুনতে

বইয়ের শিরোনাম

আয়তন

লিংক

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) পড়া ভিতরে djvu

3.4 mb. ডাউনলোড DjVu

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) ডাউনলোড ভিতরে পিডিএফ

5.9 mb. ডাউনলোড পিডিএফ

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) ডাউনলোড ভিতরে odf

4.9 mb. ডাউনলোড ODF

আওলাদ মিয়ার ভাতের হোটেল (হার্ডকভার) ডাউনলোড ভিতরে epub

5.7 mb. ডাউনলোড ePub

সম্পর্কিত বই

#রকমারি_রিভিউ_প্রতিযোগ_মার্চআওলাদ মিয়ার ভাতের হোটেলআওলাদ মিয়ার হাতের হোটেল লেখক নিয়াজ মেহেদীর প্রথম বই। আওলাদ মিয়া প্রত্যেক বছরেই নির্দিষ্ট এক দিনে ৬জন মানুষকে নিয়ে গল্পের আসর বসান। তার কেবলমাত্র একটিই আবদার, প্রত্যেকে তাদের জী...

অরিন্দম ঢাকা বিশ্বিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে অনার্স-মাস্টার্স করেছে। অরিন্দম যুক্তিবাদী এবং নরম মনের মানুষ। হঠাৎ করেই খবর আসল বিশ্বিদ্যালয়ের খাপছাড়া বইপাগল বন্ধু সেলিম  গ্রামে মারা গেছে।  শেষবারের মতো বন্ধুকে দেখার আশায় মনটা না...